শান্তিপুরে ঘরের তালা ভেঙে সোনার গহনা সহ নগদ অর্থের দুঃসাহসিক চুরি

শান্তিপুরে  ঘরের তালা ভেঙে সোনার গহনা সহ নগদ অর্থের দুঃসাহসিক চুরি

বাড়িতে কেউ না থাকার সুযোগ নিয়ে ঘরের তালা ভেঙে দুঃসাহসিক চুরির ঘটনায় চাঞ্চল্য। ঘটনাটি শান্তিপুর থানার বাইগাছি পাড়া এলাকায়। ওই এলাকার বাসিন্দা অনুপম দেবনাথ জানান, গত রবিবার ছেলে ও পরিবারকে নিয়ে ডাক্তার দেখাবে বলে কলকাতায় যান। এরপর তিনি মছলন্দপুর শ্বশুরবাড়িতে গিয়ে প্রাকৃতিক দুর্যোগের কারণে আটকে পড়েন।

অনুপম দেবনাথ বাড়িতেই রেডিমেড জামা কাপড় তৈরি করেন, মঙ্গলবার দুপুরে তার এক কর্মচারী বাড়িতে এসে দেখে তার ঘরের তালা ভাঙ্গা অবস্থায় রয়েছে। ভেতরে ঢুকে দেখে সব লন্ডভন্ড, এসব দেখে ঐ কর্মচারি ভিডিও কলের মাধ্যমে অনুপম দেবনাথ কে ফোন করে।

পরিস্থিতি দেখে অনুপম দেবনাথ তার শ্বশুরবাড়ি থেকে রওনা দেয়, এরপর মঙ্গলবার সন্ধ্যা নাগাদ বাড়িতে এসে পৌঁছায়। এসে দেখে তার ঘরের ভেতরে আলমারি ভাঙ্গা অবস্থায় রয়েছে, আলমারিতে রাখা সোনা গয়না সহ বেশ কিছু নগদ অর্থ চুরি করে নেয় দুষ্কৃতীরা।

যদিও চুরি হয়ে যাওয়া সোনার গয়না সহ নগদ টাকা সব মিলিয়ে ক্ষয়ক্ষতির সংখ্যা প্রায় লক্ষাধিক টাকা বলে অনুমান করছেন বাড়ির মালিক অনুপম দেবনাথ। অনুপম দেবনাথ এর অভিযোগ, গত রবিবার থেকে বাড়িতে না থাকার সুযোগ নিয়ে এই ঘটনা ঘটিয়েছে দুষ্কৃতীরা।

যদিও এই ঘটনায় শান্তিপুর থানায় লিখিত অভিযোগ করবে বলে জানান অভিযোগকারী অনুপম দেবনাথ। স্বভাবতই বাড়িতে কেউ না থাকার সুযোগে  ঘরের তালা ভেঙে দুঃসাহসিক চুরির ঘটনায় চাঞ্চল্য গোটা এলাকায়।