Santipur News | আবারও গঙ্গা ঘাটে স্নান করতে গিয়ে জলে ডুবে মৃত্যু শান্তিপুরে

Santipur News | আবারও গঙ্গা ঘাটে স্নান করতে গিয়ে জলে ডুবে মৃত্যু শান্তিপুরে

শান্তিপুর   নীল পুজো উপলক্ষে মাকে সাথে নিয়ে গঙ্গা ঘাটে স্নান করতে গিয়েছিলেন 24 বছর বয়সী সৌভিক দত্ত। বাবা ষষ্ঠী চরণ দত্ত। পিতা-মাতার একমাত্র সন্তান সৌভিক। স্নাতক স্তরে পড়াশোনা শেষ করার পর চাকরীর চেষ্টা চালাচ্ছিল সাথে বাবার মুদি দোকানে সহযোগিতা করতো। আজ মা কে নিয়ে বড়বাজার গঙ্গার ঘাটে নীল পূজা উপলক্ষে স্নান করতে যায় সে।

ঘাটে মহিলাদের ভিড় থাকার কারণে সে ঘাটের পাশ থেকে গঙ্গায় নামে এবং চোখের নিমিষে তলিয়ে যায়। অন্যান্য স্থান করতে যাওয়া সকলেই জলের ঢপ গামছা বিভিন্ন অবলম্বন হিসেবে ফেললেও তার ধরতে অক্ষম হয়। ঘটনায় গোটা এলাকায় নেমে এসেছে শোকের ছায়া।

মাত্র 2 দিন আগে দুটি উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থী তরতাজা প্রাণ চলে গেছে এই ঘাটেই। ঘাটে স্নান করতে আসা মানুষজন প্রশ্ন তুলছেন গভীর ও অগভীর বিষয় নিয়ে  শান্তিপুর পৌরসভা এবং প্রশাসনের পক্ষ থেকে ব্যারিকেড এবং নির্দেশিকা না থাকার কারণে। যদিও এ বিষয়ে পৌর প্রশাসক সুব্রত ঘোষ বলেন।

মৃতের পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে তিনি বলেন অত্যন্ত দুর্ভাগ্যজনক ঘটনা, দুজন ছাত্রের মৃত্যুর পর আমরা সিদ্ধান্ত নিয়েছি বাঁশের ব্যারিকেড করে দেওয়ার সেই প্রস্তুতি চলছে এর মধ্যেও আবারো আজকে  আরেকটি দুর্ঘটনা ঘটে যাবে তা অনভিপ্রেত। আগামী চৈত্র সংক্রান্তি এবং পয়লা বৈশাখ উপলক্ষে প্রচুর মানুষের সমাগম হবে এই ঘাটে, তার আগেই আজকের মধ্যেই ব্যারিকেড দেওয়া হবে প্রশাসনকে জানিয়েছি ঘাটে গুরুত্ব দিয়ে নজর রাখতে।